শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

সাভারের আশুলিয়ায় র‍্যাবের হাতে সাত ডাকাত গ্রেফতার

নিজেস্ব প্রতিনিধি মোঃ নাসিম খান
  • Update Time : রবিবার, ২ মে, ২০২১
  • ১৪৭ Time View

সাভারের আশুলিয়ায় সংঘবদ্ধ ডাকাত দলের সাত সদস্যকে গ্রেফতার করেছে র্যাব। এ সময় ছিনতাই হওয়া পাঁচটি অটোরিকশা, মোবাইল ও টাকা উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে আশুলিয়ার কুন্ডলবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

গ্রেফতারকৃতরা হলেন- পটুয়াখালী মোঃ নান্নু সরদার, জয়পুরহাটের মোঃ বাবু আকন্দ, ময়মনসিংহের মোঃ রফিক, দিনাজপুরের মোঃ আলম, গোপালগঞ্জের মো. শাহবুল শিকদার, ঢাকার মোঃ সুমন ও মুন্সিগঞ্জের মোঃ আজাদ।

র‌্যব জানায় চক্রটি দীর্ঘদিন ধরে মানিকগঞ্জ, গাজীপুর ও ধামরাইয়ের বিভিন্ন স্থানে অটোরিকশা-সিএনজি-প্রাইভেটকার ছিনতাই করত। বুধবার আশুলিয়ার কুন্ডলবাগ এলাকা থেকে অভিযান চালিয়ে সাতজনকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে কাশিমপুরের বাগবাড়ী মিছারবাগ এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির কাজে ব্যবহৃত চাকু, ব্লেড, দড়ি, ছিনতাই হওয়া পাঁচটি অটোরিকশা, মোবাইল ও টাকা উদ্ধার করা হয়।

লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে। চক্রটির বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলমান।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category