বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন

রাজৈর থেকে বিপুল পরিমান বিস্ফোরক দ্রব্য উদ্ধার

 মোঃ আমানুল্লাহ ফকির, বিশেষ জেলা প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১ মে, ২০২১
  • ১৭৭ Time View

মাদারীপুর জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দর থেকে বিপুল পরিমান অবৈধ বিস্ফোরক দ্রব্য (পটকা) সহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। র‌্যাব-৮ ক্যাম্পের একটি আভিযানিক দল শুক্রবার সন্ধায় উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপর্টির নবীন ষ্টোরে অভিযান চালিয়ে তাদের আটক করা হয় ।

আটককৃতরা হলো নবীন ষ্টোরের মালিক টেকেরহাটের মোঃ সাদেক আলী মিয়ার ছেলে মোঃ রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা টেকেরহাট সংলগ্ন নয়াকান্দি গ্রামের সোনা মিয়ার ছেলে মোঃ সোহেল খান (৩০) ।

শনিবার সকালে মাদারীপুর র‌্যাব-৮ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানায়, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ এর নেতৃত্বে শুক্রবার সন্ধায় জেলার রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের মহাজনপট্রির নবীন ষ্টোরে অভিযান চালায় ।

এসময় সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে নিষিদ্ধ বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংরক্ষন ও বিক্রয় করার অপরাধে নবীন ষ্টোরের মালিক মোঃ রোমান মিয়া ওরফে রমেন (৫২) ও বিক্রেতা মোঃ সোহেল খানকে (৩০) আটক করা হয় ।

এসময় উক্ত দোকানে তল্লাশী চালিয়ে বিভিন্ন ধরনের ১২.৪৬২ পিস বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) উদ্ধার করা হয় । যার আনুমানিক মূল্য প্রায় (২.২৫০০০) দুই লক্ষ পচিশ হাজার টাকা ।

আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায়, ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ভারত-বাংলাদেশের দক্ষিন পশ্চিম সীমান্তবর্তী এলাকা হতে উক্ত বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা) সংগ্রহ করে পাইকারী ভাবে মাদারীপুর জেলার রাজৈর উপজেলাসহ জেলা সদরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে থাকে ।

আটককৃত আসামীদেরকে উদ্ধারকৃত বিস্ফোরক জাতীয় দ্রব্য (পটকা)সহ রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে ।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category