শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন প্রতিবন্ধীদের মূল ধারায় আনার প্রচেষ্টা আছে সরকারের : সমাজকল্যাণ মন্ত্রী দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগের নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান আন্তজার্তিক পর্যায়ে বাংলাদেশ পুলিশ আর্চারি ক্লাবের স্বর্ণ জয় কিশোর গ্যাং এর প্রধান ডাকাতি মামলার আসামী গ্রেফতারের নিউজ করায় সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা মির্জাপুরে আল-হিদায়াহ সংগঠনের উদ্যোগে ভেঙ্গে যাওয়া ব্রীজ সংস্কার সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত থাই পিএমও-তে প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা গ্রাহকের অর্ডারের অ্যাপল পণ্য যেভাবে হাতিয়ে নিচ্ছেন স্ক্যামাররা নালিতাবাড়ীতে বন্যহাতির আক্রমণে কৃষকের মৃত্যু

নড়িয়ায় পথচারীদের মাঝে পৌর মেয়র আবুল কালাম আজাদের ইফতার বিতরণ

শফিকুল ইসলাম সোহেল শরীয়তপুর প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১০৫ Time View

শরীয়তপুরের নড়িয়ায় নভেল করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউয়ে শ্রমজীবী ও পথচারীদের মাঝে পৌরসভার মেয়র অ্যাডভোকেট. আবুল কালাম আজাদ এর উদ্যোগে ইফতার ( রান্না করা খাবার) বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টায় পৌর শহরের বিভিন্ন এলাকায় পবিত্র মাহে রমজান উপলক্ষে নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ এই রান্না করা খাবার বিতরণ করেন।

এসময় নড়িয়া উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। গত বুধবার ২৮ এপ্রিল থেকে এই ইফতার বিতরণ শুরু কারা হয়েছে, চলবে আগামী ৮ মে পর্যন্ত।

এ বিষয়ে নড়িয়া পৌরসভা মেয়র অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, আমি নিজে আগ্রহী হয়ে ব্যাক্তিগত উদ্যোগে সাধারণ খেটে-খাওয়া, অসহায় ও হতদরিদ্র মানুষের কথা চিন্তা করে ১০ দিন ব্যাপি নড়িয়া পৌরসভা শহরে ইফতার বিতরণের উদ্যোগ গ্রহণ করেছে।

আমার এ ধরনের উদ্যোগ আগামীতেও অব্যাহত থাকবে। এছাড়া করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে এবং পরিষ্কার পরিচ্ছন্নতার মাধ্যমে সবাইকে নিজ নিজ ঘরে থাকার আহবান করছি

ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category