শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে এসি বিস্ফোরনে ৭ জন দগ্ধ সাদিপুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র/ছাত্রীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত পলাশ উপজেলা প্রেসক্লাবে পহেলা বৈশাখ উদযাপন মাদারীপুর ঝাউদিতে ১৫টি বসতঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগ মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে বিরোধেরে জেরে অস্ত্রের মহড়া, ককটেল বিস্ফোরণ রাজারহাটে তিস্তার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু নড়াইলে পুলিশের অভিযানে ০১ বছর ০২ মাস সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ০১ কল রিসিভ করলেই তথ্য হ্যাক, বিষয়টি সঠিক নয় ইসরায়েল থেকে ঢাকায় ফ্লাইট নামা রহস্যজনক : রিজভী

মাদারীপুরে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১
  • ১৭৩ Time View

মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুরের চতুরপাড়া গ্রামে নানা বাড়িতে বেড়াতে এসে কুমার নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মিম (৮) নামে এক শিশু মারা গেছে। নিহত মিম কেন্দুয়া ইউনিয়নের ঘটকচর এলাকার বোরহান মাতুব্বরের মেয়ে।

স্থানীয় ও নিহত মীমের মামা বাড়ির সূত্রে জানা গেছে, মিম ও তার ছোট ভাই মস্তফাপুর ইউনিয়নের চতুরপাড়া সিরাজ মোল্লার মীমের নানা বাড়িতে বেড়াতে আসে। এরপর শনিবার দুপুরে নানা বাড়ির পাশে কুমার নদীতে নানার সাথে গোসল করতে ছোট ভাইকে নিয়ে আসে।

গোসল শেষে নানা মীমের ছোট ভাই সৌরভকে নদীর পাড়ে তুলে পিছনে ফিরে আর মিমকে না দেখতে পেয়ে অনেক খোঁজাখুঁজি করে। পরবর্তীতে ডুবুরী ও ফায়ার সার্ভিস দিয়ে অনেক খোঁজাখুঁজি করে মিমের সন্ধান পাওয়া যায়নি। আজ রবিবার সকাল ১০টার দিকে কুমার নদীতে যেখানে গোসল করেছে তার ২০ গজ দূরে মিমের লাশ ভেসে উঠে।

নিহত মিমের নানা সিরাজ মোল্লা জানান, আমার সাথে দুই নাতি গোসল করতে আসে কিন্তু একজনকে পাড়ে তুলতে গিয়ে আর একজনকে হারালাম।

মাদারীপুর সদর ফায়ার সার্ভিস অফিসার নুর মোহাম্মাদ জানান, আমরা শনিবার দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত ডুবুরি দিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়েছি। কিন্তু সন্ধান পাওয়া যায়নি। রবিবার সকালে উদ্ধার কাছ শুরু করার পর নদীর একপাশে লাশ ভেসে উঠেছে।

আলোকিত জনপদ .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category